রাজধানীতে ডিএনসিসি’র কাউন্সিলর রাজীব গ্রেফতার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ওয়ার্ড কাউন্সিলর যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার দিবাগত রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার চার নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
ওই বাসা থেকে ৭ বোতল বিদেশি মদ, নগদ ৩৩ হাজার টাকা, একটি পাসপোর্ট, একটি অবৈধ পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম শনিবার মধ্যরাতে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজীবকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম, র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়াসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন ।
সারোয়ার বিন কাশেম জানান, বসুন্ধরার সি ব্লকের আবতাব উদ্দিন রোডের ৪০৪ নম্বর নবম তলা ভবনের ৭ম তলা বাসা থেকে রাজীবকে গ্রেফতার করা হয়। এটি তার বন্ধু মিশু হাসানের ভাড়া বাসা।
রাজীব এই বাসায় কত দিন ধরে আত্মগোপনে ছিলেন, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমাদের জানা মতে ১৩ অক্টোবর থেকে তিনি এই বাসায় আত্মগোপনে ছিলেন। তার বন্ধুকে আমরা পাইনি, তিনি বিদেশে রয়েছেন’।
আটক কাউন্সিলর রাজীবের মোহাম্মদপুরে ১ নম্বর রোডের, ৩৩ নম্বর বাসায় শনিবার দিবাগত মধ্যরাতে অভিযান চালানো হয়। এর আগে বাসাটি র‌্যাব সদস্যরা ঘিরে রাখে। তার বিরুদ্ধে মানিলন্ডারিং মামলাসহ অন্যান্য মামলা দায়েরের প্রস্তুতি চলছে।